1. md.zihadrana@gmail.com : admin :
শশুরকে ঘুমের ঔষধ খাইয়ে পরকীয়া প্রেমিকের সাথে লাপাত্তা পুত্রবধু - দৈনিক সবুজ বাংলাদেশ

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:০২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
শশুরকে ঘুমের ঔষধ খাইয়ে পরকীয়া প্রেমিকের সাথে লাপাত্তা পুত্রবধু

শশুরকে ঘুমের ঔষধ খাইয়ে পরকীয়া প্রেমিকের সাথে লাপাত্তা পুত্রবধু

মোঃ হাসানুজ্জামান:

অনৈতিক, অসামাজিক, পরকীয়া প্রেমের বলি হলো সাড়ে ৪ বছরের শিশু। সমাজে একটা কথা প্রচলিত আছে- সুখে থাকলে ভূতে কিলায়। ঠিক এমন ঘটনায় ঘটেছে নওগাঁর আক্কেলপুরে। আক্কেলপুরের মোঃ সোহাগ হোসেনের স্ত্রী মোছাঃ আদরী আক্তার পরকীয়া প্রেমের টানে পালিয়ে গেছে বদলগাছী থানার মোঃ ইউনুস আলীর সাথে। সেই সাথে নিয়ে গেছে নগদ ৫ লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণ।

স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখা এ জাতি অপরাধ জগতের সাথে মিশে যাচ্ছে বেশ স্মার্টভাবে। বিশেষ করে স্মার্ট ফোন ও অবাধ ইন্টারনেটের মাধ্যমে খুব সহজেই অপরাধ করার সুযোগ পাচ্ছে সকলে। অর্থাৎ প্রযুক্তির ছোয়াকে তারা আশীর্বাদ নয়, অভিশাপে পরিনত করেছে। পরকীয়া আসক্ত ইউনুস-আদরী জুটিও তার ব্যতিক্রম নয়। কারণ ইউনুস-আদরী জুটিও তাদের অবৈধ মেলামেশায় এই মোবাইল ফোনকেই ব্যবহার করে।

তবে আদরীর মা ও স্বামী বলছেন, আদরী এমন মেয়ে না। হঠাৎ করে কেনো এমন হলো, তারা হতভম্ব। কেননা আদরী তার ছোট্ট মেয়েকে রেখে কোথায় যায় না। অথচ সেই মেয়েকে রেখেই চলে গেছে অন্য ছেলের হাত ধরে। শুধু তাই নয়। আদরী পালানোর রাতে তার শশুর, শাশুড়ী, নিজের ছোট্ট মেয়েকে হত্যার উদ্দেশ্যে প্রচুর পরিমাণে ঘুমের ঔষধ খাওয়ান। সবাই অজ্ঞান হয়ে গেলে আদরী তার বাসা থেকে নগদ টাকা, স্বর্নালঙ্কার, মোবাইল দামী কাপড়চোপড় সহ ইউনুসের হাত ধরে চলে যায়। আদরীর মা ইউনুসকে দায়ী করে বলেন- আদরীকে ইউনুস ফুসলিয়ে নিয়ে গেছে।

পলাতক আদরী ও ইউনুস কেউ কারো থেকে কম যায় না। আদরীর স্বামী মোঃ সোহাগ হোসেন ঢাকায় একটা প্রাইভেট ব্যাংকে চাকরি করেন। অন্যদিকে ইউনুস পেশায় রাজমিস্ত্রী। এর আগেও ইউনুস দুইবার এমন কান্ড ঘটিয়েছে। ইউনুসের আগের সংসারে সন্তান আছে। আগের স্ত্রী ও সন্তানের ভরণপোষণও দেন না তিনি। এলাকার লোকজন বলছে, ইউনুস তার একজন নিকটাত্মীয় নেতা ও এক অসাধু আইনজীবীর ছত্রছায়ায় এমন অনৈতিক কাজ করে বেড়ায়। কারণ ইউনুস অসহায় মেয়েদেরকে টার্গেট করে তাদের ভাগিয়ে নিয়ে যায়। যাতে করে তারা আইনি সহায়তা নিতে না পারে এবং বিচার চাওয়ার সাহস না করে। ইউনুসের নিকটাত্মীয় নেতা ও অসাধু আইনজীবী সাহায্য না করলে ইউনুস বার বার একই কাজ করতে পারতো না।

এমন লজ্জাজনক ঘটনায় পলাতক আদরীর স্বামী বলেন, “আমি কাজের সুবাদে ঢাকায় থাকি। আদরীও আমার সাথে ঢাকাতেই থাকতো। বাড়ির কাজ করার জন্য তাকে গ্রামে এনেছিলাম। তাছাড়া আমার বাবা-মা দীর্ঘদিন ধরে অসুস্থ। সঙ্গত কারণেই আদরীকে গ্রামের বাড়িতে আনি কয়েক মাস হলো। কিন্তু সে বাড়ির কাজের মিস্ত্রির সাথে পালিয়ে গেলো। এমনকি যাওয়ার সময় আমার বাড়ির কাজের জন্য রাখা নগদ টাকা, স্বর্ণ, মোবাইল সহ বিভিন্ন কিছু নিয়ে গেছে। আমার মেয়েটা ছোট। অন্তত বাচ্চা মেয়ে মাহীর জন্য হলেও আমি আদরীর সাথে সংসার করতে চাই। আমি চাই ও ফিরে আসুক।”

ঘটনা এখানেই শেষ নয়। স্থানীয়রা বলছেন, আদরীর পালিয়ে যাওয়ার বিষয়ে ওই অসাধু নেতা ও আইনজীবীর পাশাপাশি আরেক কাঠি সরেস ইউনুসের দুলাভাই ফিরোজ। জানা যায়, এ পর্যন্ত ইউনুসের সকল অপকর্মে সহায়তা করেছে ফিরোজ। মেয়েদের ভাগিয়ে নিয়ে বিয়ে দেয়ার নামে নগদ টাকা, স্বর্ণ ও দামি জিনিসপত্র হাতিয়ে নেয়াই তাদের মোক্ষম কৌশল। এ বিষয়ে ইউনুসের দুলাভাই ফিরোজের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফিরোজ জানায়, এটা তার নাম্বার নয় এবং এবিষয়ে সে কিছু জানেনা।

সবচেয়ে দুঃখের বিষয় হলো- তাদের এমন ন্যাক্কারজনক ঘটনায় এক প্রকার এতিম হয়েছে সোহাগের সাড়ে ৪ বছরের মেয়ে মাহি। যে সময় নিজের মায়ের কোলে ঘুমানোর কথা মাহির। ঠিক সেই সময়ে মায়ের শোকে দিশেহারা হয়ে হাত ভেঙে পড়ে আছে মাহি। আর এভাবেই অবৈধ, অনৈতিক, অসামাজিক ও অসম পরকীয়া প্রেমের বলি হচ্ছে হাজারো শিশু, ভেঙে যাচ্ছে হাজারো সুখের পরিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »